সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

বেতাগীতে ব্রেইন টিউমারে আক্রান্ত মনিরার চিকিৎসায় আর্থিক সাহায্যের আবেদন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৩২ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাঠমিস্ত্রী মো. সেলিম পেয়াদার মেঝো মেয়ে মনিরা আক্তার (১৬) ব্রেইন টিউমারে আক্রান্ত। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী, সংসদ সদস্য ও বিভিন্ন হৃদয়বান মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন এই হতদরিদ্র পরিবার।

জানাগেছে, গত মার্চ-২০২৩ মাসে মনিরা প্রচন্ড মাথাব্যাথায় আক্রান্ত হয়ে বরগুনা ইসলামিয়া চক্ষু হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দিয়ে মনিরাকে উন্নত চিকিৎসার পরামর্শদেন। ডাক্তারের পরামর্শের ভিত্তিতে মনিরার হতদরিদ্র বাবা তাঁকে ঢাকা ইসলামিয়া চক্ষু হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. রুহুল মোক্তাদির মনিরার বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষার শেষে তার ব্রেইন টিউমার হয়েছে বলে জানান। আক্রান্ত মনিরার অপারেশন ও সার্বিক চিকিৎসা ব্যয়ের জন্য ৫ থেকে ৭ লক্ষ টাকার প্রয়োজন। তাই মনিরার চিকিৎসায় তার হতদরিদ্র পরিবার প্রধানমন্ত্রী, সংসদ সদস্য সহ সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। যোগাযোগ: মনিরার বাবা মো. সেলিম পেয়াদা ফোন নম্বর ০১৭৮৩৩৩৮৯৭৮ ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..