শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

কিশোরগঞ্জে যথাযথ মর্যাদায় ইসলামী আন্দোলন বাংলাদেশের মহান বিজয় দিবস পালিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭৯২ বার পঠিত

১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও র্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ডিসেম্বর) সকাল ১০টা শোলাকিয়ায় অবস্থিত জেলা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবং পরবর্তীতে র্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিন করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি প্রভাষক হাফেজ মাওলানা আলমগীর হুসাইন তালুকদার এর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল জনাব রুকন উদ্দীন এর সঞ্চালনায় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা মুস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মুফতি শরীফুল ইসলাম।

বক্তারা বলেন, ৭১এর স্বাধীনতা সংগ্রামে ৩০লক্ষ বীর শহীদ ও ২লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র। সুতরাং আজকের এই দিনে আমাদেরকে মুক্তিযোদ্ধের মান অক্ষুণ্ণ রাখার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম,
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি এইচ.এম সাইফুল ইসলাম (প্রমুখ)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..