শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়!

মুরাদনগরে অপকর্মের প্রতিবাদে সচেতন ছাত্র সমাজের বিক্ষোভ ও মানববন্ধন

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৬৪ বার পঠিত

মো: রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ভূমি দখল, অবৈধ ড্রেজার পরিচালনা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের জিম্মি করে চাঁদা আদায়সহ বিভিন্ন অপকর্মের মূলহোতা ও ফ্যাসিবাদী আওয়ামী সরকারের দোসর দৈনিক যুগান্তর ও আর টিভির সাংবাদিক আবুল খায়েরকে মুরাদনগর উপজেলায় অবাঞ্চিত ঘোষনা ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, সড়ক অবরোধসহ প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করে উপজেলা সচেতন ছাত্র সমাজ।

রবিবার দুপুরে শিক্ষার্থীরা উপজেলা সদরের আল্লাহু চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়ক অবরোধ করে পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্র শরিফুল ইসলাম, কাজী নোমান আহম্মেদ ডিগ্রী কলেজের ছাত্র সালেহ মুছা সরকার, নাহিদুল ইসলাম নাঈম, আফজাল হোসেন, ছাত্রী নুসরাত জাহান, ফারজানা আক্তার উর্মি, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রী কলেজের ছাত্র তাহসিন, বদিউল আলম ডিগ্রী কলেজের ছাত্র সাইফুল ইসলাম সরকার, কোড়েরপার আদর্শ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিহান সরকার, চাঁন মিয়া মোল্লা ডিগ্রী কলেজের ছাত্র শফিউল্লাহ্, বেগম সুফিয়া সওকত কলেজের ছাত্র মীর আসিফ আবদুল, ছাত্রী সামিয়া জাহান নুর প্রমুখ।

এসময় মুরাদনগরকে চাঁদাবাজি ও সকল প্রকার হয়রানি মুক্ত করতে নিজেদের অবস্থান স্পষ্ট করে সচেতন ছাত্র সমাজ। কেউ কোন প্রকার অনিয়ম করার চেষ্টা করলে তাকে প্রতিহত করার ঘোষনা দেয়া হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..