বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত গণতন্ত্র ও বিএনপি সমার্থক শব্দ : বিএনপি মহাসচিব প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জনগণের সঙ্গে থেকে বিশ্বাস ও ভালোবাসা অর্জন করুন : তারেক রহমান জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিল থেকে একশ’ কোটি টাকার অনুদান ২শ’ কোটি ডলারের বেশি নতুন সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকর পটুয়াখালীর মির্জাগঞ্জের মহাসড়ক যেন মরণ ফাঁদ, দেখার যেন কেউ নেই মুরাদনগরে গোমতীর নদীর পানি কমার সাথে সাথে ভাঙনে দিশেহারা মানুষ মির্জাগঞ্জে ইউপি সদস্যের দাপট পটুয়াখালী লাউকাঠীতে যুবদলের নেতার বসত বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

বন্যার্তদের মাঝে বিপিসিএসপি’র ত্রাণ বিতরন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৬৯ বার পঠিত

নোয়াখালীর বন্যার্তদের মাঝে বাংলাদেশ প্রকিউরমেন্ট, কমার্শিয়াল ও সাপ্লাই-চেইন প্রফেশনালস (বিপিসিএসপি) ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে দুই শত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

দেশের যেকোন দুর্যোগে মানুষের পাশে থাকার উদ্দেশ্যে, মানবিক কাজের অংশ হিসেবে,শুক্রবার (৬ সেপ্টেম্বর, ২০২৪) দিনব্যাপী, সেনবাগের, ইদিলপুর, ছিলুনিয়া, মানিকপুরের পানিবন্দি ৩ টি দুর্গম এলাকায় নৌকায় করে প্রয়োজনীয় খাদ্য সমগ্রী ও বন্যা-পরবর্তী প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হয়।

বিপিসিএসপি এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: মনিরুজ্জামান দিনের প্রথমার্ধে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, ত্রাণ বিতরন উপ-কমিটির আহবায়ক ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মেজর (অব:) সফি উজ্জামান খান, যুগ্ম-আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার আল আমিন খান সুমন সহ অন্যান্য সদস্য বৃন্দ।

এ আয়োজনের সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান, সাধারন সম্পাদক আবদুল্লাহ আল কাওসার, উপ-কমিটির সদস্য সচিব ও দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম নিরব, যুগ্ম সাধারন সম্পাদক ফাতেমা আক্তার পুষ্পা, তথ্য ও প্রচার সম্পাদক স্বর্নালী ইসলাম, ট্রেনিং বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার, অর্থ সম্পাদক আতিকুল ইসলাম, ডিজেস্টার ম্যানেজমেন্ট বিষয়ক সম্পাদক মনির হোসেন শান্ত সহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ার এসোসিয়েশন (IEAB) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী জাহাঙ্গীর আলম তুষার, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী আলমগীর হোসেন, প্রকৌশলী মশিউর রহমান, প্রকৌশলী নুরে আলম সিদ্দিকী, প্রকৌশলী শরিফুল ইসলাম, প্রকৌশলী নুরুল হক, প্রকৌশলী সুমন খান, প্রকৌশলী জাকির হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

২০১৯ সালে প্রতিষ্ঠিত ও ২০২৩ সালে সরকারের নিবন্ধন প্রাপ্ত এ সংগঠনটি দেশের বিভিন্ন দুর্যোগে ও বিশেষ সময়ে দেশ ও জনগনের সেবায় পাশে থাকার চেষ্টা করে। প্রফেশনালদের ক্যারিয়ার উন্নয়নের পাশাপাশি, নিজ সদস্যদের সামর্থ অনুযায়ী দান, শুভাকাংখিদের সহায়তায় ইতিমধ্যে বেশ কয়েকবার শীত-বস্ত্র বিতরন, ত্রান বিতরন, বৃদ্ধাশ্রমে সহায়তা, অসহায় মানুষের আর্থিক সহায়তা সহ বিভিন্ন কার্যক্রম সফলতার সাথে সম্পন্ন করেছে।

বিপিসিএসপি’র সভাপতি মনিরুজ্জামান আন্তরিক ধন্যবাদ জানান আইইএবি এর কেন্দ্রীয় ও স্থানীয় প্রতিনিধিদের যাদের সর্বাত্মক সহযোগীতায় এ আয়োজন সুন্দর ও সুশৃঙ্খল ভাবে সম্পন্ন হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..