রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শেখ হাসিনার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা বিএনপি মহাসচিবের সাথে সাক্ষাৎ করলেন ভারতীয় হাই কমিশনার প্রধান উপদেষ্টার সঙ্গে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ জাতিসংঘ বাংলাদেশে সংস্কার, বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা প্রদান করবে হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বামনায় আবাসনে মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হরিরামপুরে বালুমহালের নির্ধারিত সীমানার ৮ কিমি দূর থেকে অবৈধভাবে বালু তুলছে ঠিকাদার মুরাদনগর স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন পলাশবাড়ী এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫০ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে। ছাত্র-যুব-জনতার অধিকার হরণ হচ্ছে প্রতিনিয়ত। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবির সহযোগি সংগঠন জাতীয় মহিলাধারার আয়োজনে ‘নারী নেতৃত্ব কোনপথে’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

২২ সেপ্টেম্বর বিকেল ৪ টায় বিজয় মিলনায়তনে জাতীয় মহিলাধারার যুগ্ম আহবায়ক ইভা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার ডা. রাশেদা বেগম ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

বক্তব্য রাখেন ফারজানা আক্তার, রহিমা আক্তার মৌসুমী, মালিহা আক্তার প্রমুখ। এসময় বক্তারা আরো বলেন, নারী নেতৃত্বকে কোনঠাসা করার চেষ্টা চলছে ছাত্র-যুব-জনতার বিজয়ের পর থেকে। কিন্তু কেন? আগে তো বলা হতো নারীরা রাজপথে থাকলে বিজয় আসবে আর এখন বলা হচ্ছে নারীদেরকে রাজপথে প্রয়োজন নেই। এমন নারী বিদ্বেষের হাত থেকে নারী সমাজকে বাঁচাতে নতুনধারা বাংলাদেশ এনডিবি ও জাতীয় মহিলাধারা যৌথভাবে কাজ করবে বলে জানান নতুনধারার রাজনীতিকগণ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..