শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়!

ভূইয়া বাড়ী জামে মসজিদে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা-দোয়া মাহফিল

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৭০ বার পঠিত

মির্জাগঞ্জের ময়দা গ্রামে ঈদ-উল মিলাদুন্নবী উপলক্ষে ভূইয়া বাড়ী জামে মসজিদ কমিটির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ ( শুক্রবার) মাগরিব বাদ অনুষ্ঠিত হয়েছে।

সংক্ষিপ্ত আলোচনায় মহানবী ( সা:) এর জীবন আর্দশের উপর আলোচনা পেশ করেন রহমতপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মোহাম্মদ নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক মাওলানা রুহুল আমীন, আরো বক্তব্য পেশ করেন মাওলানা মোহাম্মদ ইউসুফ গাজী। আরো উপস্থিত ছিলেন “ভূইয়া বাড়ী জামে মসজিদ কমিটির উপদেষ্টা জনাব মোঃ ইউসুফ আলী ভূইয়া, সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আরো অনেক মুসুল্লিরা।

অনুষ্ঠাটি সঞ্চালনা করেন মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ বেল্লাল হোসেন।

ইসলাম, আমল ও ঈমানের উপর আলোচনা করেন বক্তারা। অনুষ্ঠান শেষে দেশ জাতি ও মুসলিম উম্মার রহমত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত মুসুল্লিদের মাঝে তবারক বিতরন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..