শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়!

মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৫৭৫৫ বার পঠিত

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে অভিযান পরিচালনা করে ১১কেজি গাঁজাসহ বিলকিস ও ফেরদৌসী নামের ২জন মহিলাকে আটক করেছে পুলিশ। বিলকিস বেগম(২৮) নরসিংদী জেলার কাচারীকান্দি গ্রামের আমজাদ হোসেন মানিকের স্ত্রী এবং ফেরদৌসী(২৩) বাগেরহাট জেলার মোল্লার হাট থানার মোঃ তৌহিদুল ইসলামের কন্যা।

পুলিশের তথ্যমতে, গত বুধবার (১৭ অক্টোবর) সাড়ে পাঁচটায় উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে অবস্থিত ইসলামীয়া ফার্মেসিতে এসআই মোঃ আলমগীরের নেতৃত্বে মুরাদনগর থানা পুলিশের একটি ফোর্স অভিযান পরিচালনা করে। মধ্যবয়সী ২জন মহিলার নিকট তল্লাশি চালিয়ে ১১কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মুরাদনগর থানার ওসি মাহবুবুল হক বলেন, গ্রেফতার হওয়া দুই জন মহিলার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্তভার এসআই মোহাম্মদ মোসলেহ উদ্দিনের নিকট প্রদান করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..