শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বঙ্গবন্ধুর ও বীরশ্রেষ্ঠদের ম্যুরাল উন্মোচন করেছে জনতা ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৭৮ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ বীরশ্রেষ্ঠের ম্যুরাল স্থাপন করেছে রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংক। রাজধানীর মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ের নিচতলার এই ম্যুরাল স্থাপন করা হয়েছে। চারুশিল্পী সুব্রত চন্দ্রের শৈল্পিক সহযোগিতায় নির্মিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান ডঃ এসএম মাহফুজুল এর আনুষ্ঠানিক উন্মোচন করেন। এ সময় ব্যাংকের পরিচালক অতীশ কুমার পাল এফসিএ মিশকাত আহমেদ চৌধুরী কে এম শামসুল আলম মোঃ আসাদুল্লাহ জিয়া উদ্দিন আহমেদ ও মোহাম্মদ আবদুল মজিদ এবং এমডি অ্যান্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুস সালাম আযাদ সহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ডঃ এসএম মাহফুজুর রহমান বলেন বাঙালি জাতিকে পরাধীনতার শৃংখল থেকে মুক্ত করে বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন। ব্যাংকের লবিতে ম্যুরাল স্থাপন করে আমরা তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। দেশের বিভিন্ন স্থানে মুক্তিযুদ্ধের যেসব  রয়েছে সেগুলো ডিজিটাল ফরমেট সংরক্ষণেরও আহ্বান জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..