সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৮২ বার পঠিত

মহান বিজয় দিবস আজ। বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বিনম্র শ্রদ্ধা এবং গভীর কৃতজ্ঞতায় বাঙালি জাতি স্মরণ করছে দেশমাতৃকার জন্য আত্মদানকারী বীর সন্তানদের।

আজ বৃহস্পতিবার সকাল ৬টা ৩০ মিনিটে সাভার জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বিউগলে বেজে ওঠে করুণ সুর। শহীদদের প্রতি সম্মান জানাতে কিছুক্ষণ নিরবতা পালন করেন তাঁরা। এর মধ্যে দিয়ে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা।

এর পর জাতীয় সংসদের স্পিকার, মন্ত্রিপরিষদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদনের সঙ্গে চলে রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতা। বিশিষ্টজনেরা স্মৃতিসৌধ এলাকা ত্যাগ করার পর জনসাধারণের জন্য জাতীয় স্মৃতিসৌধ উন্মুক্ত করে দেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..