সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

লঞ্চ ট্রাজেডি! বাবা-মা আছে নেই শুধু কলিজার টুকরা তুবা!

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৬১৩৪ বার পঠিত

বরগুনার হাফেজ তুহিন, স্ত্রী ও তাদের আদরের কলিজার টুকরা তাবাসসুম তুবাকে নিয়ে বরগুনার উদ্দশ্যে যাচ্ছিলেন বরগুনাগামী এমভি অভিযান-১০ এ।

রাত তিনটার দিকে লঞ্চটি ঝালকাঠির দিয়াকুল এলাকায় আসা মাত্রই আগুন ধরলে আগুন দেখে তাদের এক মাত্র মেয়ে তাবাসসুম তুবা তার বাবা-মাকে বলছিলো বাবা পানিতে লাফ দাও! বাচার জন্য মেয়ের কথামতো তিন জন একসাথে লাফ দিলো নদীতে প্রথমে তুবা বাবার হাত থেকে ছুটে গেলেও আবার খুজে পায়, কিন্তু নিয়তীর নির্মম পরিহাস! কিছুক্ষন পরে তুবাকে আর তার বাবা ধরে রাখতে পারলোনা। নিজেকে বাচাঁতে বাবা তার একমাত্র আদরের কলিজার টুকরা মেয়ে তুবাকে ছেড়ে দিলো! বাবা মা বেচেঁ গেলেও তুবাকে আর খুঁজে পাওয়া গেলোনা। তুবাকে না পয়ে বাবা-মা এখন দিশেহারা। এরকম আরো কতো ঘটনা যে রয়েছে হয়তো কারোরটা প্রকাশ পাবে কারোরটা পাবে না।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চটিতে আগুন লাগে। খবর পেয়ে বরিশাল, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠির কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিস উদ্ধারকাজ শুরু করে। এখন পর্যন্ত লঞ্চে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০ জনে। দগ্ধদের মধ্যে ৭২ জনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আশপাশের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..