শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পিছিয়ে যাচ্ছে বইমেলা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬০৪০ বার পঠিত
করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণের কারণে অমর একুশে গ্রন্থমেলা দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে। জানা গেছে, এবার প্রতিবছরের মতো ফেব্রুয়ারির ১ তারিখ থেকে বইমেলা শুরু না হয়ে কিছুটা বিলম্ব হতে পারে।

১ ফেব্রুয়ারি শুরু হওয়ার কথা অমর একুশে গ্রন্থমেলা, ইতোমধ্যে স্টল বরাদ্দসহ বেশকিছু কাজের প্রস্তুতিও জোরদার করেছে আয়োজক প্রতিষ্ঠান বাংলা একাডেমি। এরই মধ্যে জানুয়ারি মাসের শুরু থেকে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়ায় বিশ্বব্যাপী জারি হয়েছে নতুন করে বিধিনিষেধ। বাংলাদেশেও সংক্রমণ প্রতিদিনই বাড়ছে।

এমন পরিস্থিতিতে বইমেলা পেছানোর সিদ্ধান্ত নেওয়া হলো। সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা ফয়সল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনার সংক্রমণের কারণে তা দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে।

তবে মেলা ঠিক কবে থেকে শুরু হবে, এ বিষয়ে পরে জানানো হবে বলেও জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..