শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ওসি প্রদীপের ফাঁসির দাবিতে মানববন্ধন

কক্সবাজার প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬০৭১ বার পঠিত

টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশ এবং তাঁর সহযোগীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন প্রদীপের নির্যাতন ও বন্দুকযুদ্ধের ঘটনায় ভুক্তভোগী দাবি করা লোকজন।

আজ সোমবার সকাল ১০টায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সামনে টেকনাফের সাধারণ জনতা ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় টেকনাফ থানার তৎকালীন ওসি প্রদীপ কুমার দাশ এবং তাঁর সহযোগীদের ফাঁসির দাবি জানান ভুক্তভোগীরা।

এদিকে বহুল আলোচিত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার রায় আজ কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল রায় ঘোষণা করবেন। দুপুরের পর রায় ঘোষণা করা হবে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন আদালতের ইন্সপেক্টর চন্দন কুমার দাশ। তিনি জানান, আসামিদের দুপুর ২টার দিকে আদালতে হাজির করা হবে। এরপর রায় ঘোষণা করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..