সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

ভোলায় নানা আয়োজনে নারী দিবস পালিত

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৫৯৪৫ বার পঠিত

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্যে ভোলায় নানা কর্মসূচীতে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।মঙ্গবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত কুমার হালদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচাক রাজিব আহমেদ। সভায় স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তর এর উপ-পরিচালক মো. ইকবাল হোসেন। সাংবাদিক আদিল হোসেন তপুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার নুরুল আমিন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস এম মিজান মাহামুদ, জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা লীগের সম্পাদক শাফিয়া খাতুন, ভোলা সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলী বেগম, বাংলাদেশ মহিলা পরিষদের ভোলা জেলা সম্পাদক জিন্নাত রেহানা প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..