সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল করলো শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৬০৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) ১২ কর্মকর্তার অস্ট্রেলিয়া সফর বাতিল করেছে সরকার। আজ সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে ১২ কর্মকর্তার ওই সফল বাতিল করে।

ইউজিসির দুজন সদস্য, সচিবসহ ইউজিসির ১১ কর্মকর্তা এবং শিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা আগামী ২৮ মে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা ছিল। তাঁদের অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয় সফর করার কথা ছিল। আজ তাদের এ সফর বাতিল করা হয়।

এর আগে গত ১২ মে অর্থ মন্ত্রণালয় সরকারি কর্মকর্তাদের সব ধরনের বিদেশ সফর বন্ধ ঘোষণা করে করে পরিপত্র জারি করে। এ পরিপত্রে বলা হয়েছে, করোনা-পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধার ও বর্তমান বৈশ্বিক সংকটের প্রেক্ষাপটে পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত এক্সপোজার ভিজিট, শিক্ষাসফর, এপিএ ও ইনোভেশনের আওতামুক্ত ভ্রমণ ও ওয়ার্কশপ বা সেমিনারে অংশগ্রহণসহ সব ধরনের বৈদেশিক ভ্রমণ বন্ধ থাকবে। এ আদেশ উন্নয়ন বাজেট ও পরিচালন বাজেট উভয় ক্ষেত্রে প্রযোজ্য হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..