সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি

মেট্রোরেলে বিদ্যুৎ সরবরাহের কাজটি চ্যালেঞ্জিং ছিল : নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৮০৭ বার পঠিত

দেশের পরিবহন খাতে নতুন যুক্ত হওয়া মেট্রোরেলে বিদ্যুৎ সরবরাহের কাজ চ্যালেঞ্জিং ছিল বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বুধবার (২৮ ডিসেম্বর) তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, প্রথমবারের মতো বিদ্যুৎচালিত মেট্রোরেল বাংলাদেশের জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল মেট্রোরেলের জন্য এমন একটি বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা গড়ে তোলা, যাতে যেকোনো পরিস্থিতিতে নিরবচ্ছিন্ন বিদ্যুতের নিশ্চয়তা থাকবে।

বিদ্যুৎ সরবরাহের কাজে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, কঠিন এ দায়িত্ব সফলভাবে সম্পন্ন করতে বিদ্যুৎ বিভাগের কর্মীসহ অসংখ্য মানুষ দীর্ঘদিন অক্লান্ত শ্রম দিয়েছেন।

নসরুল হামিদ বলেন, শতভাগ বিদ্যুৎ, পদ্মা সেতু, মেট্রোরেল- বাঙালির স্বপ্ন ও কল্পনাকে ছাড়িয়ে গেছে শেখ হাসিনার এমন অনেক উদ্যোগ। দেশ ও মানুষের কল্যাণে তার নিরন্তর সাহসিকতা, সময় ছাপিয়ে লেখা থাকবে মহাকালের পাতায়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..