মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

নলছিটিতে সাাইডোর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমির হোসেন (ঝালকাঠি প্রতি‌নি‌ধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৮২৪ বার পঠিত
ঝালকাঠির নলছিটিতে তারুণ্যের কন্ঠস্বর প্ল্যাটফর্ম ও চিলড্রেন এন্ড ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (সাাইডো) এর আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
বৃহস্পতিবার( ২৯ ডিসেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ রাসেল ঢালী। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) জান্নাত আরা নাহিদ।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাগুয়া কলেজের সহকারী অধ্যাপক ও সাংবাদিক মেসবাহ খান রতন, ভৈরবপাশা ইউনিয়ন চেয়ারম্যান আবদুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার ,সমাজ সেবা কর্মকর্তা মোজাম্মেল হক, সাংবাদিক খলিলুর রহমান মৃধা, তারুণ্যের কন্ঠস্বর প্ল্যাটফর্মের জেলা সদস্য রাফিউল ইসলাম, নলছিটি উপজেলা সহকারী সমন্বয়ক মেহরাব হোসেন রিফাত, সমন্বায়ক সুামি আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,সৈয়দ হোসাইন আহমেদ কামাল নির্বাহী পরিচালক সাইডো,সঞ্চালনায় ছিলেন শিক্ষক ও সাংবাদিক আমির হোসেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..