সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি

মুরাদনগরে কম্বল পেয়ে এতিমখানার শিক্ষার্থীদের মাঝে বাধ ভাঙ্গা আনন্দ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৬ বার পঠিত
অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান মুরাদনগর উপজেলার মুজাফফারুল উলুম মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করছেন।

আমার বাড়ি থেকে পুরানো পাতলা একটা কম্বল দিছিল। আজকে এক স্যারের কাছ থেকে এখন একটা কম্বল পাইলাম। এখন আগের কম্বলটা বিছানাতে বিছাতে পারব। আর নতুন কম্বলটা গায়ে দিয়ে ঘুমাতে পারব। আর একটুও ঠান্ডা লাগবে না। আমার মতো অনেকেই কম্বল পাইছে। আমাদের সবারই খুব আনন্দ লাগতেছে। যারা কম্বল দিল আমরা নামাজ পড়ে তাদের জন্য দোয়া করব। কম্বল পেয়ে আনন্দমাখা মুখে কথাগুলো বলছিল মুরাদনগর উপজেলার মুজাফফারুল উলুম মাদরাসা ও এতিমখানার তালিমুল শিক্ষার্থী আব্দুল মুবিন।

বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিমের পক্ষে অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান গত মঙ্গলবার বিকালে ১০২ জন শিক্ষার্থীদের মাঝে ওই প্রতিষ্ঠানের মাঠে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় ওই প্রতিষ্ঠানের শিক্ষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান বলেন, বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিমের পক্ষে শীতার্তদের জন্য উপহার হিসেবে কম্বল দিয়েছি। তিনি দেশের বিভিন্ন জেলার শীতার্থদের মাঝে এই কম্বল বিতরণ করে থাকেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।
পরে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে শিপার্স গ্রুপের সমৃদ্ধি ও পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..