সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি

তাড়াইল বাজারে অগ্নিকান্ডের ঘটনায় ইসলামী আন্দোলনের সমবেদনা

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৯৬ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সদর বাজার এনায়েত সুপার মার্কেটের অগ্নিকান্ডের ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা কমিটির সভাপতি মাওলানা এনামুল হক (বড় হুজুর) ও সেক্রেটারি মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম এক যৌথ বিবৃতিতে সমবেদনা প্রকাশ করেছেন।

নেতৃদ্বয় বলেন, তাড়াইলের ইতিহাসে এটি একটি মর্মান্তিক দূর্ঘটনা। শনিবার (২৫ ফেব্রুয়ারী) রাত ৯ টা ৪৫ মিনিটের এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ৩০টি দোকান পুড়ে গেছে, ক্ষয়ক্ষতি হয়েছে কয়েক কোটি টাকা।

নেতৃদ্বয় আরো বলেন, এসময় চারিদিকে দ্রুত ধোঁয়া ছড়িয়ে পড়লে স্থানীয়রা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। ফায়ার সার্ভিস সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এতে আশপাশের আরো শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পায়। এসময় তারা ক্ষতিগ্রস্থ সকল ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..