বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

বাকসেফ’র কমিটি ঘোষণা: সভাপতি নাঈম, সম্পাদক আরিফ

বাঙলা কলেজ সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত

বাঙলা কলেজ স্টুডেন্ট এসোসিয়েশন অব ফেনীর (বাকসেফ) কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে কলা অনুষদের ২০১৮-১৯সেশনের শিক্ষার্থী নাঈম উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন বিবিএ অনুষদের২০১৮-১৯সেশনের শিক্ষার্থী আরিফুল ইসলাম।

শনিবার (১৩মে) বিকেলে পরিষদের উপদেষ্টাদের এক সভায় এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন—সহসভাপতি পদে মহি উদ্দিন রাজু, সাঈদ আহম্মদ, শরীফ রনি, আজাহার রনি, আবু তৈয়ব আজাদ, শাহাদাত হোসেন লিমন, বশির আহমেদ, নাসিম হোসাইন চৌধুরী, আহমেদ রায়হান, ইমাম ভূইয়া, মো: সাখাওয়াত হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হক তুহিন, শারমিন আহমেদ ফারিন, সাইফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সালমান ইবনে কবির, আরিফুল হক অতুল, আরিয়ান ইসলাম আসিফ, সাঈদ সিয়াম।

সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আফাজ উদ্দিন, আয়েশা আক্তার, আফিয়া মাহমুদ আনিকা, তানিয়া আফরোজ, জান্নাতুল ফেরদৌস আমেনা, শাহরিয়ার শুভ, আহসান পাবেল, আমজাদ হোসাইন। প্রচার সম্পাদক পদে মো: মোস্তফা আল ফারুক মজুমদার। প্রচার বিষয়ক উপ-সম্পাদক সায়মা আলম। দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন শামীম। দপ্তর বিষয়ক উপ-সম্পাদক আতাউর রহমান। ক্রীড়া সম্পাদক আবু আহাম্মদ সোহাগ। ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক আশরাফ আহমেদ।

অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল সাঈদ। অর্থ বিষয়ক উপ-সম্পাদক আশরাফ আহমেদ। ছাত্রী সম্পাদক রামিজা হোসেন। ছাত্রী বিষয়ক উপ-সম্পাদক আনিকা হায়দার। আপ্যায়ন সম্পাদক ইশতিয়াক মাহমুদ সামির। আপ্যায়ন বিষয়ক উপ-সম্পাদক তাহসীন তারান্নুম অর্পি। ধর্ম সম্পাদক আব্দুল বাকী রাকাত মোল্লা।

ধর্ম বিষয়ক উপ-সম্পাদক নাঈম মাহমুদ নোবেল। সহ সম্পাদক পদে ইস্রাফিল হোসেন নয়ম, আসিফ মাহমুদ, তৌহিদুল ইসলাম অপু, আফলাতুর রাহাত ও তানভীর হায়দায় এবং সদস্য পদে মাহমুদুল হাসান, সাখাওয়াত হোসেন সাকিব, আহাম্মেদ সিফাত ও নুরুল আনোয়ার আরমানকে মনোনীত করা হয়েছে।

“আমরা ফেনীর আমাদের ক্যাম্পাস সহ ঢাকাস্থ সকল ফেনী বাসির জন্য সর্বদা কাজ করার প্রচেষ্টা অব্যাহত রাখবো যত টুকু আমাদের সম্ভব হয়”- কমিটির নবনির্বাচিত সভাপতি নাঈম উদ্দিন”।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন,” বাকসেফ পরিবারের প্রত্যেক সদস্যের ভালোবাসাকে কাজে লাগিয়ে এবং বাকসেফের প্রতি তাদের নিজস্ব মতামত ও চিন্তা-ধারাকে প্রাধান্য দিয়ে আমাদের প্রাণের সংগঠন বাকসেফকে এগিয়ে নিয়ে যেতে চাই”।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..