বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫৮১১ বার পঠিত

পটুয়াখালীতে ১০০ পিস ইয়াবা সহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

০২ জুন,শুক্রবার, রাত ৯টা ২০ মিনিটের সময় শহরের ৬নং ওয়ার্ড এর চড়পাড়া (স্বনির্ভর রোড) ওয়াযেজিয়া কামিল মাদ্রাসার পশ্চিম পার্শ্বের একটি সেমিপাকা টিনশেড ঘর থেকে তাকে আটক করা হয়। যেটি ছিল ধৃত আসামির বসতঘর। তাঁর নাম মোসাঃ দোলা বেগম। বয়স ২৮ বছর।

সে চড়পাড়ার মোঃ সোহেল মাতুব্বরের স্ত্রী। পুলিশ সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা এর নির্দেশনায় ঐ শাখারই এসআই (নিঃ) সম্বিত রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী দোলা বেগমকে গ্রেফতার করেন।

এ সময় তাকে তল্লাশি করে একটি এয়ার টাইট জীপারের মধ্যে রক্ষিত ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন দশ গ্রাম এবং অবৈধ বাজার মূল্য ৩০,০০০/= (ত্রিশ হাজার টাকা মাত্র) টাকার মতন।

আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে নিশ্চিত করে অফিসার ইনচার্জ এ, কে, এম আজমল হুদা জানান, জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম,পিপিএম এর নির্দেশে মাদক নির্মূলে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি। আমাদের সকল ধরণের অভিযান চলমান থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..