শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

খবর প্রকাশের আগে সচেতন থাকা প্রয়োজন : স্পিকার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৫৮০২ বার পঠিত

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী যে কোনো খবর প্রকাশের আগে সচেতন থাকার প্রয়োজীয়তার ওপর গুরুত্ব আরোপ করেছেন।
তিনি বলেন, ‘সংবাদ মাধ্যম হচ্ছে শক্তিশালী একটি মাধ্যম। জনমত গঠনে গণমাধ্যম ভূমিকা রাখে। তাই খবর প্রকাশের পূর্বে সচেতন থাকা প্রেেয়াজন।’
স্পিকার আজ বুধবার রাজধানীর কারওয়ান বাজারস্থ হাসান প্লাজায় স্যাটেলাইট টেলিভিশন ‘এটিএন নিউজ’ এর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ড. শিরীন শারমিন চৌধুরী কেক কেটে এটিএন নিউজের ১৩তম বর্ষপূর্তি অনুষ্ঠান উদ্বোধন করেন। তিনি এ সময় ফুল দিয়ে এটিএন নিউজের কর্ণধার মাহফুজুর রহমানকে শুভেচ্ছা জানান। মাহফুজুর রহমান এটিএন নিউজের পক্ষ থেকে স্পিকারকে ক্রেস্ট প্রদান করেন।
এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, নির্বাহী পরিচালক মোঃ মোশাররফ হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মোঃ মোতাহার হাসান, এটিএন বাংলার বার্তা বিভাগের উপদেষ্টা হাসান আহমেদ কিরন, বার্তা বিভাগের প্রধান প্রভাষ আমিন, অ্যাডভাইজর (প্রোগ্রাম অ্যান্ড ট্রান্সমিশন) তাসিক আহমেদ, নাসের আহমেদ (পরিচালক), নওয়াজেশ আলী খান (উপদেষ্টা) এবং প্রতিষ্ঠানের সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারিরা এ সময় উপস্থিত ছিলেন।

(বাসস)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..