রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

চেক জালিয়াতির অভিযোগ বেতাগীর পৌর কাউন্সিলর শ্রী ঘরে

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৩৫ বার পঠিত

বরগুনার বেতাগীতে চেক জালিয়াতির মামলায় এক কাউন্সিলরের ঠাঁই হয়েছে শ্রী ঘরে।

ভুয়া চেক দিয়ে গরু ক্রয় নিয়ে চেক জালিয়াতির মামলায় বেতাগী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নয়ন দাসের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। আসামী নয়নকে বেতাগী পৌর এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী মো: সুজনের বাসা থেকে শনিবার বেতাগী থানা পুলিশ গ্রেফতারের পর বিকেলে বরগুনা জেল হাজতে প্রেরণ করেন।

স্থানীয় বাসিন্দা ও থানা সূত্রে জানা গেছে, বেতাগী পৌরসভার ২নং ওয়ার্ড থেকে পর পর দু‘বার কাউন্সিলর নির্বাচিত হন নয়ন দাস। কিন্ত গত পৌর নিবার্চনে কাউন্সিলর হিসেবে বিজয় লাভের পর তাঁর বিরুদ্ধে প্রলোভন দেখিয়ে স্থানীয় একাধিক লোকজনের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়াসহ এলাকায় নানা ধরনের অভিযোগ ওঠে।

এসব অভিযোগের পর সম্প্রতি লাপাত্তা হন কাউন্সিলর নয়ন দাস। পরে ওই কাউন্সিলরের বিরুদ্ধে আমলি আদালতে চেক জালিয়াাতি, অর্থ আত্মসাৎসহ একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন বরগুনা আদালত। তারই আলোকে শনিবার বেতাগী থানা পুলিশ তাকে গ্রেফতারের পর বরগুনা জেল হাজতে প্রেরণ করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, কাউন্সিলর নয়ন দাসের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। কিন্ত তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি এলাকায় অবস্থান করছেন গোপন সূত্রে এমন খবর নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে বরগুনা জেল হাজতে পাঠানো হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..