মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

নতুনধারার পথসভায় খাদ্য-শিল্পসহ ৭ মন্ত্রীর অপসারণ দাবি

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির পথসভায় বাণিজ্য-খাদ্য শিল্পমন্ত্রীর অপসারণ দাবি করেছেন নেতৃবৃন্দ। ১৯ সেপ্টেম্বর রাজধানীর বিভিন্ন সড়কে দিনব্যাপী ‘দ্রব্যমূল্য জলদি কমাও-না হয় ক্ষমতা ছেড়ে দাও’ শীর্ষক পথ সভায় এই দাবি তোলেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মুন্সিগঞ্জ জেলা এনডিবির যুগ্ম আহবায়ক শেখ লিজা প্রমুখ।

সভাপতির বক্তব্যকালে মোমিন মেহেদী বলেন, আঠারো কোটি মানুষের দেশে কৃষিখাতকে শক্তিশালী না করে বাণিজ্যমন্ত্রী ৪ কোটি ডিম আমদানি করতে উঠে পড়ে লেগেছেন কেন? কারণ তারা দাদাবাবুদের ডিমের স্বাদ দেশে বসে নিতে অস্থির। অন্যদিকে কৃষি-খাদ্য-শিল্প-স্বাস্থ্য-অর্থ ও পরিকল্পনামন্ত্রী তাদের  আয়েশিজীবন সাজতে ব্যস্ত থাকেন দিনের অধিকাংশ সময়। আমজনতার  কথা ভাবাবার কোন সময় নেই এই অথর্ব ব্যক্তিদের। তাই চাই অনতিবিলম্বে বাংলাদেশের মানুষের কথা ভেবে এই ৭ মন্ত্রীকে অপসারণ করা হোক।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..