রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

রোহিঙ্গা ক্যাম্পে অভিযান আটক ৯৩

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৮ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গেল নভেম্বর মাসে ১৫৯টি অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৯৩ জনকে আটক, অর্ধ লক্ষাধিক ইয়াবা, নগদ অর্থ, স্বর্ণ ও গুলি উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৮ এপিবিএন) পুলিশ সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।

তিনি জানান, ‘গেলো মাসে ১৫৯টি অভিযানে ৫৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা, ৪৭ ভরি স্বর্ণ, ৩ লাখ ৬৯ হাজার টাকা, ২ রাউন্ড গুলি, ২৩ টি হাসুয়াসহ বেশ কিছু বিক্রয় নিষিদ্ধ পণ্য ও অবৈধ কম্পিউটার সামগ্রী জব্দ করা হয়। এসব অপরাধে জড়িত থাকার অভিযোগে ৯৩ জনকে আটক করা হয়েছে। ক্যাম্প অপরাধমুক্ত রাখতে অভিযান চলমান রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..