রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
আর্থিক খাতে সংস্কার অব্যাহত থাকবে : সালেহউদ্দিন এডিবি’র কাছ থেকে বাংলাদেশ সহায়তা হিসেবে ৯০ কোটি ডলার পাবে পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বীরত্বগাঁথা আলোকচিত্র প্রদর্শন একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের কাঠামোগত সংস্কারে সহায়তা করতে আগ্রহী এডিবি প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আগামীকাল খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যা হুমকির অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা জুলাই গণহত্যায় ৮৭৫ জনের মধ্যে ৪২২ জন বিএনপির : মির্জা ফখরুল

মুরাদনগরে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, আহত ২

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ৫৭৬৪ বার পঠিত
মুরাদনগর উপজেলায় এক ব্যবসায়ীকে জখম করে সন্ত্রাসীরা।

মো: রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়নের আন্দিকুট গ্রামে পূর্ব বিরোধের জেরে রাতের আধারে আলঙ্গীর হোসেন মনির নামে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে জখম করেছে একদল সন্ত্রাসী। এ সময় ওই ব্যবসায়ীসহ অপর একজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, উপজেলার বাঙ্গরা বাজার থানার হায়দরাবাদ গ্রামের আব্দুল হামিদের ছেলে আলমঙ্গীর হোসেন (৩৫) ও একই গ্রামের মৃত কামির মিয়ার ছেলে বাহার মিয়া (৩০)।

বুধবার রাতে এই ঘটনায় বাঙ্গরা বাজার থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাত ৯টার দিকে আন্দিকুট গ্রামের মন্দিরের পাশে এই হামলার ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাদামতলী বাজারের ব্যবসায়ী ও হায়দরাবাদ গ্রামের আব্দুল হামিদের ছেলে আলমগীর হোসেন তার এক বন্ধুকে নিয়ে মঙ্গলবার রাতে ব্যবসার কাজে আন্দিকুট হয়ে কড়ইবাড়ি যাচ্ছিলো। আন্দিকুট গ্রামের মন্দিরের পাশে যাওয়ার পর সড়কের তাদের যাতায়তে ব্যবহিত অটোরিক্সা থামিয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় একদল সন্ত্রাসী। এতে ব্যবসায়ী মনিরকে পিটিয়ে আহত করে এবং সাথে থাকা বন্ধু বাহারকে দা দিয়ে মাথায় আঘাত করে জখম করে সাথে থাকা প্রায় তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মনিরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় আর বন্ধু বাহারকে হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে ব্যবসায়ী আলমঙ্গীর হোসেন মনির অভিযোগ করে বলেন, পূর্ব বিরোধের জেরে আন্দিকুট গ্রামের বাহার মিয়া, মোবারক হোসেন, মালু মিয়া, কালু মিয়া, আবু বাক্কি, ছাদ্দাম, রুবেলের নেতৃত্বে ২০/৩০ জনের একদল সন্ত্রাসী আমাকে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায় এবং আমার কাছে থাকা ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি এবং সন্ত্রাসীদের বিচার দাবী জানাচ্ছি।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অমর চন্দ্র দাস বলেন, এই ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..