রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শেখ হাসিনার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা বিএনপি মহাসচিবের সাথে সাক্ষাৎ করলেন ভারতীয় হাই কমিশনার প্রধান উপদেষ্টার সঙ্গে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ জাতিসংঘ বাংলাদেশে সংস্কার, বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা প্রদান করবে হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বামনায় আবাসনে মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হরিরামপুরে বালুমহালের নির্ধারিত সীমানার ৮ কিমি দূর থেকে অবৈধভাবে বালু তুলছে ঠিকাদার মুরাদনগর স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন পলাশবাড়ী এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

বামনায় আবাসনে মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন

মোঃ শাকিল আহমেদ, বামনা( বরগুনা) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫২ বার পঠিত

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার বামনায় আবাসনে থাকা মাদক ব্যবসায়ী ও চরিত্রহীন ‘শিরিন” কে আবাসন থেকে অপসারন ও বিচারের দাবীতে ০৩ নং রামনা ইউনিয়নের দক্ষিন রামনার ৬৪ ঘর আবাসন বাসীরা মানববন্ধন করেছে।

আজ রবিবার ২২ সেপ্টেম্বর সকাল ১০ টায় ০৩ নং রামনা ইউনিয়নের ৬৪ ঘড় আবাসনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানববন্ধন আয়োজন করেন ৬৪ ঘড় আবাসনের সদস্যরা ও এলাকাবাসী। প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন করেন এর পরে একটি বিক্ষোভ মিছিল বের করে, এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শেষ করা হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত সবাই মাদক ব্যবসায়ী ও চরিত্রহীনা শিরিনের বিচার ও আবাসন থেকে অপসারনের দাবি জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..