বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

বামনায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করনের দাবিতে মানববন্ধন

মোঃ শাকিল আহমেদ, বামনা ( বরগুনা ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৬০ বার পঠিত

মোঃ শাকিল আহমেদ, বামনা ( বরগুনা ) প্রতিনিধিঃ

বৈষম্য দূর করনে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন, জাতীয়করনের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ ও শিক্ষা সংস্কার কমিশন কমিটি গঠনের দাবিতে স্মারক লিপি পেস্ট ও মানববন্ধন করা হয়েছে বরগুনার বামনায়।

আজ মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় বামনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানববন্ধনে উপজেলার সকল বেসরকারি স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ অংশ গ্রহন করেন।
মঙ্গলবার সকাল দশ টায় বামনা প্রেসক্লাবের সামনে বামনা সদর আর রশিদ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইউনুস আলীর সভাপতিত্বে, প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন চলে। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন।

মানববন্ধনে শিক্ষকরা বলেন, দেশের মানুষ গড়ার কারিগররা আজ অবহেলিত, নিস্ফেশিত। যে শিক্ষকরা একজন প্রথম গ্রেডের কর্মকর্তা তৈরির কারিগর, তাদের ১২ তম গ্রেডের প্রস্তাবনা করা হয়েছে। যা আমাদের জন্য লজ্জার। তাই ১০ম গ্রেড বাস্তবায়নের জন্য বর্তমান সরকারের প্রধান উপদেষ্টা সহ উপদেষ্টাদের অনুগ্রহ কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..