শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

রুহুল আমিন গাজী গণতন্ত্র ও মুক্ত গণমাধ্যমের জন্য আজীবন লড়াই করেছেন : নাহিদ ইসলাম

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৯ বার পঠিত

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, প্রয়াত রুহুল আমিন গাজী গণতন্ত্র এবং মুক্ত গণমাধ্যমের জন্য আজীবন লড়াই করেছেন।
আজ জাতীয় প্রেসক্লাবে বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিন গাজীর নামাজে জানাজায় অংশ নিয়ে তিনিএসব কথা বলেন।
তথ্য উপদেষ্টা বলেন, রুহুল আমিন গাজীর মৃত্যুতে অন্তর্বর্তী  সরকারের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁর পরিবার ও সতীর্থদের প্রতি সমবেদনা জানাচ্ছি।
নাহিদ ইসলাম বলেন, জুলাই ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে অর্জিত নতুন বাংলাদেশে গণমাধ্যমের উন্নয়নে রুহুল আমিন গাজীর পরামর্শ প্রয়োজন ছিল, কিন্তু তার আগেই তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। আমরা তাঁর পরামর্শ থেকে বঞ্চিত হলাম।
উপদেষ্টা বলেন, গণতন্ত্র এবং মুক্ত গণমাধ্যমের জন্য রুহুল আমিন গাজী যে লড়াই করে গেছেন আমরা সে পথ অনুসরণ করব। সবাই ঐক্যবদ্ধভাবে ফ্যাসিবাদ মুক্ত নতুন বাংলাদেশ গড়ে তুলবো। গণমাধ্যমকেও ফ্যাসিবাদ মুক্ত রাখবো।
জানাজায় সর্বস্তরের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..