বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩২ পূর্বাহ্ন

এতিম শিশু হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

বিশেষ প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৭৩ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জ দারুদ সুন্নাত ফাজিল মাদ্রাসা ও এতিম খানার ১ম শ্রেনীর ছাত্র (৯) হাসান আজ (১৪ ডিসেম্বর) সকাল ১০.৪০ মিনিটের সময় একটি গাছ থেকে পড়ে যায় এবং মাথায় প্রচন্ড আগাত পায়। পরে তাকে অচেতন অবস্থায় মাদ্রাসা কর্তৃপক্ষ উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে দেখে অবস্থা গুরুতর হওয়ায় প্রথমিক চিকিৎসা দিয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করার জন্য বলেন।

পরে তাকে স্থানীয় লোকজনের সহযোগিতায় বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য হাসানের মা-বাবা আত্মীয় স্বজন বলতে তেমন কেহ নেই তবে শুধু তার একজন ফুফা আছে যিনি তাকে অত্র মাদ্রাসায় দিয়ে যান তবে তার আর্থিক অবস্থা ভালো নয় বলে জানান মাদ্রাসা কর্তৃপক্ষ তাই তাকে বাঁচাতে দেশবাসীর কাছে তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চেয়েছেন মাদ্রাসা কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন। কোন স্বহৃদয়বান ব্যক্তি সহযোগিতা করতে চাইলে এতিম খানার বোডিং সুপার মোঃ মহিউদ্দিন এর এই +8801766652467 নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।

তবে ইতিমধ্যে স্থানীয় আওয়ামীলীগ নেতা মাসুদ রানা জালাল জোমাদ্দার হাসানকে নিয়ে সহযোগিতার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস দিলে অনেক প্রবাসী বাংলাদেশিরা ও অনেক স্থানীয় লোকজন সহযোগিতার আশ্বাস দেন, শেষ খবর পাওয়া পর্যন্ত হাসানের জ্ঞান এখনও ফেরেনি, আশঙ্কা জনক অবস্থায় হাসান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..