সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ): , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১ , আজকের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ভোলায় মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন

বিজয়ের সূবর্ন জয়ন্তীতে ভোলায় সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় শহীদদের স্বরন করা হয়েছে। এসময় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান। এর পর ভোলা পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ,কোস্টগার্ড, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ভোলা প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠন ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের জন্য দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও ভোলা যুগীরঘোলে বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় ভোলা গজনবী স্টেডিয়ামে আনুষ্ঠনিক ভাব্ জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর বেলুন উড়িয়ে বিজয় দিবসের বর্নাঢ্য আয়োজনের আনুষ্ঠনিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: তৌফিক ই-লাহী চৌধুরী। এছাড়া কুচকাওয়াজসহ শিশু কিশোরদের ডিসপ্লে প্রদর্শন করা হয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদেও সবংর্ধনাসহ জেলা প্রশাসনের আয়োজনে দিন ব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে।