শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধ: আহত ৬,নিহত ১

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৬০০৮ বার পঠিত

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নুর ইসলাম (২৩) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক অন্তঃস্বত্তা নারীসহ ছয়জন আহত হয়েছেন। বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিন আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহত ব্যক্তি দক্ষিন আমড়াগাছিয়া গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে। এছাড়া সংঘর্ষে আহত ব্যক্তিরা হলেন- দক্ষিন আমড়াগাছিয়া গ্রামের আমজেদ হাওলাদার, সুলতান, ইউসুফ, শারমিন, আমফুরতি, আলেয়া। এদিকে এ ঘটনায় আমজেদ হাওলাদারের মেয়ে তানিয়া বাদী হয়ে থানায় ১৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে রাতেই সাতজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- দক্ষিন আমড়াগাছিয়া গ্রামের হাবিব, হাসান, মিজানুর, জসিম, মালেক, কহিনুর ও মাহিনুর।

নিহত ব্যক্তির পরিবার, পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, জমি নিয়ে আমজেদ হাওলাদারে সঙ্গে তার ফুঁফাত ভাই ওয়াজেদ হাওলাদারের বিরোধ চলছিলো। একাধিকবার এই জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয়ভাবে শালিস বিচার হওয়ার পরে কিছুদিন আগে জমিতে ইরি ধানের বীজ রোপন করে আমজেদ। পরে ওয়াজেদ তার ছেলে হাবিব, ভাইয়ের ছেলে তারেকসহ ১৮/২০ জন বুধবার সকালে সেই জমির রোপনকৃত ধানের বীজ উঠাতে গেলে খবর পেয়ে আমজেদ ও তার ছেলেরা বাধা দিতে গেলে তাদেরকে দাও, রামদা, লোহার রড, জিআই পাইপ দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। আহত নুর ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ ঘটনায় এজাহারভুক্ত এক নম্বর আসামিসহ সাতজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত অন্যদের আটকে অভিযান চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..