মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

বন্যার্তদের মাঝে ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশ’র বস্ত্র ও ঔষধ বিতরণ

ক্যাম্পাস প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৬০৭৫ বার পঠিত

ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে সিলেট জেলার বন্যার্তদের মাঝে বস্ত্র ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।  সোমবার (৪ জুলাই) গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের মিত্রিমহল, করগাঁও ও বহর এলাকার বন্যার্তদের মাঝে এ বস্ত্র ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী, টিশার্ট,শার্ট ও ঔষধ বিতরণ করেন ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিব তাড়াশী, সিলেট জেলা কমিটির সভাপতি মোহাম্মদ বিলাল উদ্দিন, সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক অসিত বরণ দাশ গুপ্ত, কার্যনির্বাহী সদস্য রাজীব দে চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাব্বী, নাট্যকর্মী শিমন ও তাহিন মিয়া প্রমুখ।

ক‌্যাম্পাস থি‌য়েটার আ‌ন্দোলন বাংলা‌দেশ এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক হা‌বিব তাড়াশী ব‌লেন, এর আ‌গে ক‌্যাম্পাস থি‌য়েটা‌রের বি‌ভিন্ন পর্যা‌য়ের সদস‌্যদের থে‌কে প্রাপ্ত অনুদানের টাকা অন‌্য প্রতিষ্ঠা‌নের মাধ‌্যমে সি‌লে‌টের বন‌্যার্ত মা‌ঝে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এবার আমরা সি‌লেট জেলা সংস‌দের সমন্ন‌য়ে ২০০ প‌রিবা‌রের ৪০০ মানু‌ষের মা‌ঝে বস্ত্র ও ঔষধ বিতরণ করলাম। বিপদগ্রস্থ মানু‌ষের পা‌শে সশরী‌রে দাঁড়া‌নোর অন‌্যরকম এক‌টি অনুভু‌তি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..