বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

অবশেষে চালু হলো বেতাগী-খুলনা সরাসরি বিআরটিসি বাস সার্ভিস

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৬১৫৬ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

দীর্ঘদিনের মানুষের প্রত্যাশার ফসল অবশেষে চালু হলো বেতাগী-খুলনা সরাসরি বিআরটিসি বাস সার্ভিস।

বেতাগী থেকে যাত্রা শুরু হয়েছে। বুধবার ( ৩ জুলাই) দুপুর ১২ টায় বেতাগী উপজলার সাকুর মার্কেট সংলগ্ন রাসেল স্কোয়ার থেকে ছেড়ে যায় এ রুটের ১টি বাস।

উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। প্রধান অতিথি ছিলেন, উপজলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বরগুনা জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি মো: খলিলুর রহমান, বেতাগী সদর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন কবির খলিফা, বরগুনা জেলা পরিষদ সাবেক সদস্য নাহিদ মাহামুদ হোসেন লিটু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সবুজ কানন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সুশাসনের জন্য নাগরিক-সুজন উপজেলা কমিটির সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বেতাগী নাগরিক কমিটির সভাপতি লায়ন শামীম সিকদার, পৌর কাউন্সিলর আব্দুল মন্নান, কামাল হোসেন পল্টু, মহিলা কাউন্সিলর লুৎফুনেছা রীনা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা সহ স্থানীয় বিভিন্ন গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিআরটিসি বাস সার্ভিসের পরিচালনাকারী মো: কেনান সিকদার জানান, বেতাগী-কচুয়া ফেরিঘাট থেকে কাঠালিয়া, ভান্ডারিয়া, পিরোজপুর, রুপসা, খালিশপুর ও শিরোমনি এ রুটে প্রতিদিন যাত্রী সেবা দেওয়া হবে। খুলনার শিরোমনি থেকে বেতাগীর উদ্দেশ্যে প্রতিদিন বাস ছাড়বে সকাল ৬টায় আর বেতাগীর শেখ রাসেল স্কয়ার থেকে সকাল ১১ টায় খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ভাড়া ২৫০ টাকা।

প্রয়োজনে ০১৭৯২২১৯৫৪৬ মুঠোফোনে যোগাযোগ করা যেতে পারে। স্থানীয়রা জানায়, বেতাগী-কচুয়া ফেরি চালু হওয়ায় এ জনপদের বাসিন্দাদের প্রত্যাশা ছিলো খুলনার সাথে বেতাগী ও পাশ্ববর্তী এলাকার সাথে সরাসরি বাস সার্ভিস চালু। তা শুরু হওয়ায় আনন্দের বন্যা ও স্বস্তি ফিরে এসেছে উপক’লীয় এ জনপদের বাসিন্দাদের মাঝে।

বেতাগী-খুলনা সরাসরি বাস চালু হওয়ার কারণে এখানকার যাত্রীদের যেমনি গাড়ি পরিবর্তন করতে হচ্ছে না তেমনি কম সময় লাগবে, পৌছবে দ্রুত এবং বাঁচবে অর্থ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..