বিনোদন ডেস্ক: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২ , আজকের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

চু’মু খেতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়েন সানি লিওন

গোটা জীবন সানি লি’ওনের যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ দেখে যে কেউ সহজেই জে’নে ফেলতে পারবেন তার জীবনের গুরু’ত্বপূর্ণ অধ্যায়গুলো। তার পরেও, যত বারই তিনি সাক্ষাৎকার দেন, তত বারই বি’স্মিত করেন তার অনুরাগীদের। মন জয় করে নেন দর্শকদের।

স’ম্প্রতি ফিল্মফেয়ারের অনুষ্ঠানে মু’খোমুখি সাক্ষাৎকার দিয়েছিলেন সানি লিওন। সাক্ষৎকারের শেষ পর্বে, র‌্যা’পিড ফায়ার রাউন্ডে এই তারকাকে জিজ্ঞেস করা হয়, তার জীবনের প্রথম চু’ম্ব’নে’র স্মৃ’তি। মনখোলা এই অভিনেত্রী বলেন, সেই স্মৃ’তি আজীবন বয়ে বেড়াচ্ছেন তিনি। তবে সেই স্মৃ’তি নাকি সুখকর নয়।

কেন? সানি লি’ওন বলেন, সে সময়ে স্কুলে পড়তেন তিনি। এক প্রেমিক জুটেছিল সদ্য। প্রথম চু’ম্বনের স্মৃ’তি তারই স’ঙ্গে। কিন্তু সেই চু’মু খেতে গিয়ে বাবার কাছে হা’তেনাতে ধ’রা প’ড়ে যান তিনি! আর এর পরেই তার পরিবারের ওপর দিয়ে দারুণ ঝ’ড় বয়ে গিয়েছিল।

২০১২ সালে প্রা’প্ত’ব’য়’স্ক ছবির দুনিয়া ছাড়েন সানি লি’ওন। বলিউডে শুরু করেন নতুন যাত্রা। বলিউডে কেরিয়ার শুরু করা সানি লি’ওন গত বছর প্র’কাশ্যেই প্রথম বার প’র্ন দেখার অনুভূতি জা’নিয়েছিলেন। বলেছিলেন প্রথম প’র্ন দেখার পরে তিনি যথেষ্ট বির’ক্ত হয়েছিলেন এবং কখনওই ভাবেননি, চ’রম বির’ক্তিকর এই ইন্ডাস্ট্রিতেই এক দিন তাকেও যুক্ত হতে হবে।

সানি লি’য়ন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার তিন সন্তানের মা-বাবা। ২০১৭ সালের জুলাই মাসে তারা প্রথম কন্যাসন্তান নিশাকে দত্তক নেন। পরে ২০১৮ সালে সারো’গেসির মাধ্যমে জ’ন্ম নেয় তাদের ছেলে নোয়া ও আসের।

জনপ্রিয় ও বিত’র্কি’ত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজে’র জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় ক’রেছেন।