শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

ব্রাজিলের বিশ্বকাপ দল ঘোষণা

খেলাধুলা ডেস্ক
  • আপলোডের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৫৯৯৩ বার পঠিত

আগামী ২০ নভেম্বর মধ্যপ্রাচ্যের দেশ কাতারে শুরু হবে ফিফা ফুটবল বিশ্বকাপ। তার চারদিন পর অর্থাৎ ২৪ নভেম্বর বিশ্বকাপ মিশন শুরু করবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। সে লক্ষ্যেই এবার বিশ্বকাপের ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করল ব্রাজিল। খবর বিবিসির।

বিশ্বকাপের এই দলে আছেন দুই অভ্জ্ঞি ফুটবলার দানি আলভেস ও গ্যাব্রিয়েল জেসুস। গত সেপ্টেম্বরের দু’টি প্রীতি ম্যাচের দলে ছিলেন না তারা। তবে ব্রাজিলের বিশ্বকাপ দলে জায়গা হয়নি লিভারপুপের ফরোয়ার্ড রবের্তো ফিরমিনো ও সম্প্রতি চোটে পড়া অ্যাস্টন ভিলার প্লেমেকার ফিলিপে কৌতিনিয়োর।

ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াড :
গোলরক্ষক : অ্যালিসন (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারটন (পালমেইরাস)
ডিফেন্ডার : দানিলো (জুভেন্টাস), দানি আলভেস (পুমাস), থিয়াগো সিলভা (চেলসি), মারকুইনহোস (পিএসজি), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), ব্রেমার (জুভেন্টাস), অ্যালেক্স টেলেস (সেভিলা), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস)

মিডফিল্ডার : ক্যাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), ফ্যাবিনহো (লিভারপুল), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ব্রুনো গুইমারেস (নিউক্যাসল ইউনাইটেড), লুকাস পাকেটা (ওয়েস্ট হ্যাম ইউনাইটেড), এভারটন রিবেইরো (ফ্ল্যামেঙ্গো)

ফরোয়ার্ড : নেইমার জুনিয়র। (পিএসজি), ভিনিসিয়াস জুনিয়র রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), রাফিনহা (বার্সেলোনা), অ্যান্টনি (ম্যানচেস্টার ইউনাইটেড), গ্যাব্রিয়েল জেসুস (আর্সেনাল), রিচার্লিসন (টটেনহ্যাম হটস্পার), পেড্রো (ফ্ল্যামেঙ্গো), গ্যাব্রিয়েল মার্টিনেলি (আর্সেনাল)

উল্লেখ্য, বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণার জন্য ১৪ নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। এর আগে, সর্ব প্রথম বিশ্বকাপ দল ঘোষণা করে সূর্যোদয়ের দেশ জাপান। নভেম্বরের প্রথম দিনেই চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করে দেশটি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..