রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

চরফ্যাশনে ইউপি সদস্য প্রার্থী হলেন ভিক্ষুক…!

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৯৪৩ বার পঠিত

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন আসলেই প্রার্থীরা জনগণকে প্রতিশ্রুতি দেন, নির্বাচনে জয়ী হতে পারলে মানুষের পাশে এসে দাঁড়াবেন। সব ধরনের সহযোগিতা করবেন। কিন্তু জয়ী হলে দেখা যায় তাঁর উল্টো।

এই ক্ষোভে আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ভোলার চরফ্যাশন উপজেলায় নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রার্থী হয়েছেন আবদুল জলিল (লেদু)। তিনি পেশায় একজন ভিক্ষুক। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করেন। তালা প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন তিনি। তাঁর নির্বাচনী এলাকাতে সকাল-সন্ধ্যায় গণসংযোগসহ প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুঁটে যাচ্ছেন ভোটারদের কাছে। আবার অনেকেই প্রার্থী হিসেবে বাঁকা চোখে দেখছেন তাকে। এসব কিছুই পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন আবদুল জলিল।

নীলকমল ৯নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের মধ্যে অনেকেই বলেন, অসহায় ও গরীব দুঃখী মানুষের সেবা করতে ইউপি সদস্য পদে প্রার্থী হয়েছেন আবদুল জলিল। মেম্বার প্রার্থী আবদুল জলিল বলেন, ইউপি নির্বাচনে ভোটের সময় হলে প্রার্থীরা সাধারণ মানুষের কাছে ছুঁটে আসেন বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে। কিন্তু নির্বাচনে জয়ী হলে দেখা যায় তার উল্টো। গরীবরা কিছু পায়না। বড়লোকদের সকল ধরনের সুযোগ সুবিধা দেন জনপ্রতিনিধিরা। সেই ক্ষোভ থেকেই আমি মেম্বার প্রার্থী হয়েছি। জয়ী হতে পারলে গরিব মানুষের সেবা করব এবং সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়াবো। এলাকার উন্নয়ন করব। ভোট যাতে সুষ্ঠু হয়, প্রশাসনের কাছে সেই দাবি করছি। আমার প্রতীক তালা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..