বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

এসএসসিতে শতভাগ পাস, কাজী আবুল হোসেন হাইস্কুলে দোয়া ও মিলাদ মাহফিল

মিরপুর (ঢাকা) প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৪৫ বার পঠিত

রাজধানীর মিরপুর-১৩ নম্বরে অবস্থিত কাজী আবুল হোসেন হাইস্কুলের শিক্ষার্থীরা ২০২২ সালের এসএসসি পরীক্ষায় এ প্লাসসহ শতভাগ পাস করায় দোয়া ও মিলাদ  মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) স্কুলের অডিটোরিয়ামে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রতি বছরের ন্যায় এ বছরও শিক্ষা প্রতিষ্ঠানটি থেকে এপ্লাসসহ শতভাগ পাস নিয়ে শিক্ষার্থীরা উত্তীর্ণ হয়। শুধু তাই নয় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থী সজিব হোসেন বাংলাদেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নটরডেম কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

অন্যান্য শিক্ষার্থীগণ দেশের বিভিন্ন বড় বড় কলেজে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে। যা কলেজের শিক্ষকসহ অভিভাবকদের আনন্দিত করেছে।

অনুষ্ঠানে আলহাজ গাজী শফিকউদ্দীন সজীবকে নগদ অর্থ প্রদান করে। মোসাদ্দেক হোসেন মুরাদ ও গাজী শফিক উদ্দীন তার পড়াশোনার খরচ যোগাতে যে কোন সমস্যা হলে তার পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

কৃতি শিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. মাহফুজুর রহমান, সমাজসেবক আলহাজ্ব আফিজউদ্দিন গাজী, বাইশটেকী কেন্দ্রীয় মসজিদের সভাপতি, আলহাজ্ব শফিক উদ্দিন গাজি ও প্রতিষ্ঠাতা কাজী আবুল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবুল হোসেন হাইস্কুলের প্রধান শিক্ষক ইকবাল হোসেন।

সভাপতির বক্তব্যে ইকবাল হোসেন বলেন, কাজী আবুল হোসেন হাইস্কুলে এসএসসি-২০২২ পরীক্ষায় এপ্লাসসহ শতভাগ পাশের ধারাবাহিক সফলতা ধরে রাখতে পেরে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সীমাহীন আনন্দ-শুকরিয়া।

আমাদের শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি-২০২২ পরীক্ষায় উত্তীর্ণ সজিব হোসেন ঢাকা নটরডেম কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণসহ অন্যান্য শিক্ষার্থীগণ বিভিন্ন কলেজে ভর্তির সুযোগ পায়।

সজীব একটি দরিদ্র পরিবারের সন্তান। সজীবের ভাই সাকিব অত্র বিদ্যালয় থেকে পাস করে। সে টিউশন করে দুই ভাইয়ের পড়াশোনার খরচ চালায়। সেও মেডিকেল ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোঃ সাব্বির হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছে।

উল্লেখ্য, ২০১৩ সালে শিক্ষা প্রতিষ্ঠানটি কাজী আবুল হোসেনের হাত ধরে প্রতিষ্ঠার পর থেকে মিরপুর ১৩ নম্বরে শিক্ষা বাতিঘর হিসেবে কাজ করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..