শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মেট্রোরেলে বিদ্যুৎ সরবরাহের কাজটি চ্যালেঞ্জিং ছিল : নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৮১৭ বার পঠিত

দেশের পরিবহন খাতে নতুন যুক্ত হওয়া মেট্রোরেলে বিদ্যুৎ সরবরাহের কাজ চ্যালেঞ্জিং ছিল বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বুধবার (২৮ ডিসেম্বর) তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, প্রথমবারের মতো বিদ্যুৎচালিত মেট্রোরেল বাংলাদেশের জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল মেট্রোরেলের জন্য এমন একটি বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা গড়ে তোলা, যাতে যেকোনো পরিস্থিতিতে নিরবচ্ছিন্ন বিদ্যুতের নিশ্চয়তা থাকবে।

বিদ্যুৎ সরবরাহের কাজে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, কঠিন এ দায়িত্ব সফলভাবে সম্পন্ন করতে বিদ্যুৎ বিভাগের কর্মীসহ অসংখ্য মানুষ দীর্ঘদিন অক্লান্ত শ্রম দিয়েছেন।

নসরুল হামিদ বলেন, শতভাগ বিদ্যুৎ, পদ্মা সেতু, মেট্রোরেল- বাঙালির স্বপ্ন ও কল্পনাকে ছাড়িয়ে গেছে শেখ হাসিনার এমন অনেক উদ্যোগ। দেশ ও মানুষের কল্যাণে তার নিরন্তর সাহসিকতা, সময় ছাপিয়ে লেখা থাকবে মহাকালের পাতায়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..