শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী আহত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৭৬৪ বার পঠিত

বরগুনার বেতাগীতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

পিটিয়ে তাঁকে গুরুত্বর আহত করা হয় বলে এমনই আভিযোগ রয়েছে। প্রত্যক্ষদর্শী ও বিক্ষুব্ধ নেতা-কর্মিরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) সকালে পৌর শহরের বঙ্গবন্ধু চত্তরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্ভাব্য প্রার্থী মো: তাইফুল ইসলামের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন কর্মী শ্রদ্ধা নিবেদনের জন্য যাওয়ার সময় পিছন থেকে অর্তকিতভাবে তাইফুল সহ তার কর্মীদের উপর হামলা করা হয়। আহতবস্থায় তাইফুলকে স্থানীয়রা উদ্বার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা মো: তাইফুল ইসলাম সাংবাদিকদের ডেকে অভিযোগ করেন, কয়েকজন সহকর্মী সহ বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাতে যাবার পথে টাউন ব্রীজের উপর পিছন থেকে প্রতিপক্ষ উপজেলা ছাত্রলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী মো: রফিকুল ইসলাম , মো: সুমন, মো: মিজানুর,মাইনুল ইসলাম সহ কয়েকজন অতকির্তে লাঠি এবং জি,আইপি পাইপ দিয়ে আমাকে লক্ষ্য করে হামলা করে। এসময় আমার সাথে থাকা একাধিক ছাত্রলীগ কর্মীরাও আহত হয়। গুরুত্বর আহত হওয়ায় স্থানীয়রা আমাকে হাসপাতালে নিয়ে আসে।

তাইফুল ইসলাম আরও বলেন, উপজেলা ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার পর এখনো নতুন কমিটি করা হয়নি। আমরা সকলে মিলে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে চেয়েছিলাম।

আমি উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী। এই জন্যই হয়তো আমার উপর হামলা করা হয়।

উপজেলা ছাত্রলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী মো: রফিকুল ইসলাম এ অভিযোগ অস্বীকার করে বলেন,‘ প্রতিপক্ষ এটা মিথ্যা নাটক সাজিয়েছে। তাছাড়া আর কিছু নয়। আপনারাও তদন্ত করে দেখতে পারেন’ বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি মো: রেজাউল কবির রেজা বলেন,বেতাগী উপজেলা কমিটির মেয়াদ শেষ হাওয়ায় বিলুপ্ত করা হয়েছে। নতুন কমিটি গঠনের প্রস্তুুতি চলছে। শুনেছি তাইফুল ইসলাম নামের এক কর্মীর উপর হামলা করা হয়েছে,যা খুবই দুঃখ জনক। ছাত্রলীগের কাছ থেকে এমনটা প্রত্যাশা করিনা।

এ বিষয় বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: মাকসুদুর রহমান ফোরকান বলেন,‘আমাকে কেউ বিষয়টি জানায়নি। তবে আমি খোঁজ নিয়ে দেখছি।’

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..