শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

টাটাসহ ভারতীয় বিভিন্ন কোম্পানির বিনিয়োগ চায় বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

টাটাসহ ভারতীয় বিভিন্ন কোম্পানির বিনিয়োগ চায় বাংলাদেশ। এ বিষয়ে ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মাকে অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সচিবালয়ে কৃষি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ভারতীয় হাইকমিশনার মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে এলে তিনি এ অনুরোধ করেন।

কৃষিমন্ত্রী বলেন, টাটাসহ বিভিন্ন ভারতীয় কোম্পানি যাতে বাংলাদেশে বিনিয়োগ করে হাইকমিশনারকে আমরা সেই অনুরোধ করেছি।

কৃষিতে কর্মসংস্থান বাড়াতে আন্তর্জাতিক সহায়তা দরকার উল্লেখ করে এসময় তিনি জানান, ভারত সবসময় আমাদের সহায়তা করছে।

এবার পেঁয়াজ উৎপাদন ভালো হয়েছে বলেও জানান কৃষিমন্ত্রী। তিনি জানান, ভারতের মহারাষ্ট্র থেকে পেঁয়াজের বীজ আনা হয়েছে। যেটার ফলন ভালো।

এসময় প্রণয় ভার্মা বলেন, খাদ্য নিরাপত্তা নিয়ে আমরা দুদেশ একসঙ্গে কাজ করছি। এক্ষেত্রে আমরা বাংলাদেশের নাগরিকদের সবসময় সহায়তা করছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..