মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী প্রতিনিধি) : , আপলোডের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩ , আজকের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

পটুয়াখালীতে দশ হাজার পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল টু পটুয়াখালীগামী সেকান্দার পরিবহন থেকে ১০ হাজার পিচ ইয়াবা সহ রফিকুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গত ৮ জানুয়ারি সেকান্দার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বরিশাল থেকে পটুয়াখালী আসার পথে শিয়ালী বাস স্ট্যান্ডে সকাল ৭.৩০ মিনিটে অভিযান চালায় বরিশাল ও পটুয়াখালীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। অভিযানের এক পর্যায় বাসের ৩ নম্বর সিটে বসে থাকা মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম (৩৬) কে ইয়াবা সহ গ্রেপ্তার করে। গ্রেপ্তাকৃত মাদক ব্যবসায়ী পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মৃতঃ অহেদ ফকির ছেলে।

এ ব্যপারে পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে আমাদের উপ-পরিদর্শক খন্দকার জাফর আহমেদ, সহকারী উপ-পরিদর্শক ফারুক হোসেন, সিপাহী আঃ হামদি, ইমাম হোসেন, সাইফুল হোসেন সহ বরিশাল বিভাগীয় কার্যালয় ও পটুয়াখালী জেলা কার্যালয় সমন্বিত গঠিত একটি রেইডিং পার্টি নিয়ে পটুয়াখালী সদর থানাধীন শিয়ালী বাজার বটতলা এলাকায় গোপনে অবস্থান করি। এ সময় সেকান্দার পরিবহন যাহার গাড়ী নং- বরিশাল মেট্রো-ব-১১-০০৩৩। গাড়িটি থামিয়ে গোপন সংবাদদাতার বর্ণনা মোতাবেক বাসের ০৩ নং সীটে বসে থাকা যাত্রী মোঃ রফিকুল ইসলাম (৩৬) কে আটক করি, এবং রফিকুলের দেহ ও তার হাটুর উপর রাখা ব্যাগের ভিতর পলিথিনের মধ্যে ০৫ (পাঁচ) টি পলিথিনের প্যাকেটে রক্ষিত অ্যানফিটামিনযুক্ত ১০,০০০ (দশ হাজার) পিস্ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির ১০ (গ) ধারা অনুযায়ী নিয়মিত মামলা রুতু করার জন্য অনুরোধ করা হয় পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে। এবং আসামীর কাছ থেকে উদ্ধার আলামত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ প্রধান করায়।