সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ঢাকা ওয়াসার এমডি’র পক্ষে ওয়াসার কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান ও প্রতিষ্ঠানটি নিয়ে নেতিবাচক প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সমাবেশ করেছেন কর্মকর্তা-কর্মচারীরা।

সমাবেশে বক্তারা দাবি করেন, তাকসিম এ খানের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। তিনি ভালো মানুষ। সম্প্রতি একটি জাতীয় দৈনিকে ওয়াসার এমডির বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে কারওয়ান বাজারে অবস্থিত ওয়াসা ভবনের সামনে এ সমাবেশ করেন তারা।

ঢাকা ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) এ কে এম শহীদ উদ্দিন বলেন, সম্প্রতি ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খানের বিরুদ্ধে প্রকাশিত নিউজ তার ব্যক্তিগত, কিন্তু ওয়াসাকে নিয়ে নেতিবাচক এবং উদ্দেশ্যমূলক প্রতিবেদনের প্রতিবাদস্বরূপ ওয়াসার কর্মকর্তা-কর্মচারী হিসেবে আমরা এ প্রতিবাদ সমাবেশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, গত ৯ জানুয়ারি জাতীয় একটি দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যার পরিপ্রেক্ষিতে ঢাকা ওয়াসার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এবং সংবাদটি ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত।

এসব কর্মকাণ্ডের মাধ্যমে ঢাকা ওয়াসাকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। বক্তারা বলেন, পানির সংকট, ঋণগ্রস্ত ও আর্থিক অনটনের জর্জরিত ঢাকা ওয়াসা তার (তাকসিম) নেতৃত্বে আজ স্বাবলম্বী ও টেকসই হিসেবে রূপান্তরিত হয়েছে। এসবই সম্ভব হয়েছে প্রকৌশলী তাকসিম এ খানের বদৌলতে।

ওনার নাম জড়িয়ে কল্পিত গোয়েন্দা কাহিনির নাম ব্যবহার করা নীতি-নৈতিকতা বিবর্জিত। এ ধরনের প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য ঢাকা ওয়াসার সব কর্মকর্তা-কর্মচারী গণমাধ্যমকে সবিনয়ে অনুরোধ করেছেন।

ওয়াসার পক্ষ থেকে কোনো ধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে কি না এমন প্রশ্নের জবাবে একেএম শহিদ উদ্দিন বলেন, আমরা আলাপ-আলোচনা করছি। ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যান্যের সঙ্গে কথাবার্তা বলে পরে আইনানুগ ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..