শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ঝালকাঠিতে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৮১৯ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে ন্যাশনাল সার্ভিসের কর্মীদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। “শেখ হাসিনার প্রকল্প বৃথা যেতে পারেনা” এই শ্লোগানকে সামনে রেখে ন্যাশনাল সার্ভিসের শতাধিক নারী পুরুষ বিভিন্ন শ্লোগান লেখা প্লেকার্ড, ব্যনার নিয়ে কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

রবিবার (১৫ জানুয়ারী) সকাল সারে ১০ টায় রাজাপুর উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেট চত্তরে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস পরিষদ রাজাপুর উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। পরে তারা রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ন্যাশনাল সার্ভিস পরিষদের সভাপতি বেল্লাল হোসেন, সহ সভাপতি রফিকুল ইসলাম, সহ সম্পাদক মারিয়া ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন, মিজানুর রহমান, জিয়াউর রহমান, উম্মে সালমা, মরিয়ম আক্তার, জাহিদুল ইসলাম, মাকসুদা আক্তার, জোৎসনা আক্তার, হাফিজা আক্তার, শহিদুল ইসলাম, সাহিনা আক্তার, শারমিন খান, আসমা আক্তার, জাকির হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এই পকল্পের মেয়াদ ছিল দুই বছর। পকল্পে উপজেলার প্রায় ১১’শ শিক্ষিত বেকার নারী পুরুষ কাজ করেছে। মেয়াদ শেষ হওয়ার প্রকল্পটি বন্ধ হয়ে গেলে পূনরায় বেকার হয়ে যাওয়া কর্মীরা প্রধানমন্ত্রীর নিকট প্রকল্পটি চলমান রাখার আবেদন করলে তিনি আশ্বাস দিয়েও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহন না করায় এই প্রকল্পের প্রায় সকল কর্মী মানবেতর জীবনযাপন করছে। তাই সকল বক্তা পূনরায় প্রকল্পটি চালু করে স্থয়ীকরনের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..