শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৮১৮ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প স্থায়ীকরণের দাবিতে ন্যাশনাল সার্ভিসের কর্মীদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। “শেখ হাসিনার প্রকল্প বৃথা যেতে পারেনা” এই শ্লোগানকে সামনে রেখে ন্যাশনাল সার্ভিসের শতাধিক নারী পুরুষ বিভিন্ন শ্লোগান লেখা প্লেকার্ড, ব্যনার নিয়ে কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

রবিবার (১৫ জানুয়ারী) সকাল সারে ১০ টায় রাজাপুর উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেট চত্তরে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস পরিষদ রাজাপুর উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। পরে তারা রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ন্যাশনাল সার্ভিস পরিষদের সভাপতি বেল্লাল হোসেন, সহ সভাপতি রফিকুল ইসলাম, সহ সম্পাদক মারিয়া ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন, মিজানুর রহমান, জিয়াউর রহমান, উম্মে সালমা, মরিয়ম আক্তার, জাহিদুল ইসলাম, মাকসুদা আক্তার, জোৎসনা আক্তার, হাফিজা আক্তার, শহিদুল ইসলাম, সাহিনা আক্তার, শারমিন খান, আসমা আক্তার, জাকির হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এই পকল্পের মেয়াদ ছিল দুই বছর। পকল্পে উপজেলার প্রায় ১১’শ শিক্ষিত বেকার নারী পুরুষ কাজ করেছে। মেয়াদ শেষ হওয়ার প্রকল্পটি বন্ধ হয়ে গেলে পূনরায় বেকার হয়ে যাওয়া কর্মীরা প্রধানমন্ত্রীর নিকট প্রকল্পটি চলমান রাখার আবেদন করলে তিনি আশ্বাস দিয়েও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহন না করায় এই প্রকল্পের প্রায় সকল কর্মী মানবেতর জীবনযাপন করছে। তাই সকল বক্তা পূনরায় প্রকল্পটি চালু করে স্থয়ীকরনের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..