বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগের বিশাল মিছিল

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৬৩ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা সফল করতে উপজেলা যুগ্ম আহ্বায়ক হাসান আলম সুমন এর নেতৃত্বে একটি বিশাল মিছিল হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) বিকাল ৪ টার দিকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের পৌর মিলনায়তনে এসে শেষ হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক হাসান আলম সুমন জানান, আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের নির্দেশে বিশেষ বর্ধিত সভা সফল করতে এ মিছিল।

পরে নেতাকর্মীরা বিশেষ বর্ধিত সভা অংশ নেয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..