বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

মুরাদনগরে কম্বল পেয়ে এতিমখানার শিক্ষার্থীদের মাঝে বাধ ভাঙ্গা আনন্দ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত
অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান মুরাদনগর উপজেলার মুজাফফারুল উলুম মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করছেন।

আমার বাড়ি থেকে পুরানো পাতলা একটা কম্বল দিছিল। আজকে এক স্যারের কাছ থেকে এখন একটা কম্বল পাইলাম। এখন আগের কম্বলটা বিছানাতে বিছাতে পারব। আর নতুন কম্বলটা গায়ে দিয়ে ঘুমাতে পারব। আর একটুও ঠান্ডা লাগবে না। আমার মতো অনেকেই কম্বল পাইছে। আমাদের সবারই খুব আনন্দ লাগতেছে। যারা কম্বল দিল আমরা নামাজ পড়ে তাদের জন্য দোয়া করব। কম্বল পেয়ে আনন্দমাখা মুখে কথাগুলো বলছিল মুরাদনগর উপজেলার মুজাফফারুল উলুম মাদরাসা ও এতিমখানার তালিমুল শিক্ষার্থী আব্দুল মুবিন।

বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিমের পক্ষে অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান গত মঙ্গলবার বিকালে ১০২ জন শিক্ষার্থীদের মাঝে ওই প্রতিষ্ঠানের মাঠে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় ওই প্রতিষ্ঠানের শিক্ষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অধ্যাপক মো.সাখাওয়াত হোসেন নিশান বলেন, বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিমের পক্ষে শীতার্তদের জন্য উপহার হিসেবে কম্বল দিয়েছি। তিনি দেশের বিভিন্ন জেলার শীতার্থদের মাঝে এই কম্বল বিতরণ করে থাকেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।
পরে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে শিপার্স গ্রুপের সমৃদ্ধি ও পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..