শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

নলছিটিতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩১ বার পঠিত
ঝালকাঠির নলছিটিতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ। শুক্রবকর (২৭ জানুয়ারী) সকালে নিহতের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত ইতি (১২)উপজেলার কুলকাঠি ইউনিয়নের কুলকাঠি গ্রামের ফারুক হোসেন খলিফার মেয়ে ও উপজেলার কুলকাঠি শহিদিয়া মকদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে হামিদা আক্তার ইতি(১২) কে নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় মেম্বারের মাধ্যমে থানায় খবর দেয়। খবর পেয়ে নলছিটি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নানা সূত্রে জানা গেছে সকালে নিহতের মা তার ফুফু মারা যাওয়ায় সেখানে মরহুমের জানাজা নামাজে অংশগ্রহন করার জন্য যান ও তার বাবা কৃষি কাজের জন্য বাড়ীর বাইরে ছিলেন। এরপর বাড়ীর লোকজন তাকে ঘরের ভিতর ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার বাবা মা কে খবর দেন। পরে স্থানীয় মেম্বার পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, খবর পেয়ে নলছিটি থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি প্রেরণ করেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..