আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি): , আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নলছিটিতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ। শুক্রবকর (২৭ জানুয়ারী) সকালে নিহতের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত ইতি (১২)উপজেলার কুলকাঠি ইউনিয়নের কুলকাঠি গ্রামের ফারুক হোসেন খলিফার মেয়ে ও উপজেলার কুলকাঠি শহিদিয়া মকদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে হামিদা আক্তার ইতি(১২) কে নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় মেম্বারের মাধ্যমে থানায় খবর দেয়। খবর পেয়ে নলছিটি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নানা সূত্রে জানা গেছে সকালে নিহতের মা তার ফুফু মারা যাওয়ায় সেখানে মরহুমের জানাজা নামাজে অংশগ্রহন করার জন্য যান ও তার বাবা কৃষি কাজের জন্য বাড়ীর বাইরে ছিলেন। এরপর বাড়ীর লোকজন তাকে ঘরের ভিতর ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার বাবা মা কে খবর দেন। পরে স্থানীয় মেম্বার পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, খবর পেয়ে নলছিটি থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি প্রেরণ করেছে।