বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

হিরো আলমের উপহারের গাড়ী হবে এম্বুলেন্স

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত
থাকবে বগুড়া শজিমেক হাসপাতালে

হবিগঞ্জে উপহার পাওয়া গাড়িটি দরিদ্র রোগী ও লাশ পরিবহনের কাজে ব্যবহারের লক্ষ্যে অ্যাম্বুলেন্সে রূপান্তর করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন সময়ের আলোচিত সমালোচিত কন্টেন্ট হিরো আলম।

কবে নাগাদ এ অ্যাম্বুল্যেন্স সেবার কার্যক্রম শুরু হবে— গতকাল দুপুরে মুঠোফোনে হিরো আলম বলেন, গাড়িটি নিয়ে অনেক ঝামেলা হয়েছে।

গাড়ীটার কিছু মেরামত করতে হবে। তা ছাড়া ১০ বছরের ট্যাক্স বাকি। এ বিষয়গুলো আগে জানা ছিল না। তাই অ্যাম্বুল্যান্স সেবা শুরু করতে কিছুটা সময় লাগবে।

এ সময় তিনি জানান, হবিগঞ্জে এসে তিনি মুগ্ধ হয়েছেন। ভবিষ্যতেও আসার ইচ্ছা রয়েছে। এখানে মানব সেবার কাজ করারও পরিকল্পনা রয়েছে। এর আগেও সিলেটে বন্যার সময় এখানে এসে কাজ করেছেন বলে জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, উপহার তো শুধুই উপহার সেখানে নতুন পুরনো কোনো সমস্যা নয়।তিনি ভালবেসে উপহার দিয়েছেন, আমিও তা সাদরে গ্রহন করেছি। আর সিদ্ধান্ত নিয়েছি গাড়ীটি অবশ্যই মানব সেবার কাজে লাগিয়ে দিবো।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..