রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেবে ডিএসইসি

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫৮০৭ বার পঠিত

মেধাবী শিক্ষার্থীদের জন্য বৃত্তির আবেদন আহ্বান করছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। সংগঠনের যে সব সদস্যের সন্তান ২০২১ সালের এসএসসি/সমমান কিংবা এইচএসসি/সমমান পরীক্ষায় পাস করেছে, তাদের জন্য এই আবেদন করা যাবে। আবেদন পাঠানো যাবে ৩০ মে পর্যন্ত। সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেধাবৃত্তির জন্য বেশ কিছু নিয়ম মানতে হবে। সেগুলো হলো:

১. সন্তানের জন্য যিনি আবেদন করবেন তাকে অবশ্যই ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্য হতে হবে।

২. শিক্ষার্থীর দুই কপি পাসপোর্ট সাইজের ছবি আবেদন পত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

৩. সংশ্লিষ্ট পরীক্ষায় জিপিএ-৫ পেতে হবে। আবেদনের সাথে পরীক্ষার মার্কশিট কিংবা রেজাল্ট শিটের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

৪. আবেদনকারী যে সংবাদ মাধ্যমে কাজ করেন তার নাম ও আবেদনকারীর ফোন নম্বর উল্লেখ করতে হবে।

৫. অসম্পূর্ণ আবেদন কিংবা নির্ধারিত সময়ের পর আবেদনপত্র গ্রহণ করা হবে না। বৃত্তির ব্যাপারে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্তবলে গণ্য হবে।

আগামী ৩০ মে, ২০২৩ তারিখের মধ্যে সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর আবেদন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অফিসে (ইসলাম এস্টেট, ৫৫/১ পুরান পল্টন (তৃতীয় তলা), ঢাকা-১০০০) পৌঁছাতে হবে।

পূর্বে যারা আবেদন করেছে, পুনরায় তাদের আবেদন করার প্রয়োজন নাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..