রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

অসহায় নারীর ধান কেটে দিলেন ছাত্রলীগ

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৫৮৪৭ বার পঠিত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার এক অসহায় হতদরিদ্র নারীর ধান কেটে দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

তার সাথে সহযোগিতা করেছেন মানিকগঞ্জ জেলা ও হরিরামপুর উপজেলার ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা। ধানের দাম কম আর শ্রমিকের মূল্য বেশি হওয়ায় মাঠ থেকে পাকা ধান ঘর তুলতে পারছেনা কৃষকরা।

এ অবস্থায় কৃষকদের ধান কাটতে সহযোগিতা করবে ছাত্রলীগ। সারা দেশে ছাত্রলীগ নেতাকর্মীদের উৎসাহ জোগাতে তীব্র তাপদাহে এবার কৃষকের ধান কেটে দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুরে এক এক অসহায় নারীর জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন তারা। এসময় তাদের সঙ্গে যোগ দেন স্থানীয় ছাত্রলীগ কর্মীরাও। অসহায় নারী সাহিদা বেগম বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা তার জমিতে ধান কেটে না দিলে তার পক্ষে কোনোভাবেই ধান ঘরে তোলা সম্ভব ছিলো না। এই দুঃসময়ে তাকে সহযোগিতা করায় তিনি ছাত্রলীগ নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানান। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, ছাত্রলীগ শুধু ধান কেটে দেওয়ার মধ্যেই সীমাবদ্ধ নয়, ছাত্রলীগ বিভিন্ন সংকটের সময়ে মানুষের পাশে থাকে। করোনার মতো মহামারী সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছিলো। করোনার সময়ে যখন মানুষের লাশ দাফন করার লোক পাচ্ছিলোনা তখন বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়িয়েছিলো।

সাম্প্রতিক সময়ে ঘূর্ণিঝড় মোখায় উপকূলীয় জেলা ও উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দ মানুষকে নিরাপদ স্থানে পৌছে দিয়েছেন। মানুষের মাঝে ত্রান বিতরণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. সাদ্দাম হোসেন ও উপ প্রচার সম্পাদক রায়হান রনি, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লূৎফর রহমান সহ স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..